preloader_image

শহীদ আব্দুল্লাহ সিদ্দিকের স্মরণে বিশেষ মোনাজাত ও গায়েবানা জানাজা অনুষ্ঠিত

Khawaia Mustaqeem 09-Aug-2024 Last Updated: 09-08-2024 10:51 AM

বিগত ৬ই আগস্ট, ২০২৪ হাবিবুল্লাহ বাহার কলেজের প্রাঙ্গণে শহীদ আব্দুল্লাহ সিদ্দিকের স্মরণে এক বিশেষ মোনাজাত ও গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়েছে। শহীদ আব্দুল্লাহ সিদ্দিক, যিনি হাবিবুল্লাহ বাহার কলেজের মার্কেটিং বিভাগের ২০২১-২২ সেশনের ছাত্র ছিলেন, তাঁর জীবনের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে আমাদের স্বাধীনতা ও সার্বভৌমত্ব পুনরুজ্জীবিত করেছিলেন। তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করতে এই উদ্যোগ গ্রহণ করা হয়।

উল্লেখযোগ্য সংখ্যক শিক্ষার্থী, শিক্ষক এবং কলেজের অন্যান্য কর্মচারী এই মোনাজাত ও গায়েবানা জানাজায় অংশগ্রহণ করেন। শহীদের আত্মত্যাগ এবং তাঁর দেশপ্রেমের প্রতি সম্মান জানিয়ে সবাই একসাথে তাঁর রুহের মাগফিরাত কামনা করেন।

আয়োজকরা জানান, শহীদ আব্দুল্লাহ সিদ্দিক আমাদের জাতির জন্য এক উজ্জ্বল নক্ষত্র ছিলেন। তাঁর আত্মত্যাগের কথা স্মরণ করিয়ে দিয়ে তারা বলেন, "আমাদের উচিত তাঁর আদর্শকে বুকে ধারণ করে একটি উন্নত, সুশৃঙ্খল ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার শপথ গ্রহণ করা।"

আয়োজনে অংশগ্রহণকারী সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। এই মোনাজাত ও গায়েবানা জানাজা জাতীয় জীবনে শহীদ আব্দুল্লাহ সিদ্দিকের ভূমিকা ও আত্মত্যাগকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরার জন্য একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ হিসেবে বিবেচিত হচ্ছে।